তোমার ইচ্ছে
- মাকসুদ মেহেদী ২৮-০৪-২০২৪

ভালোবাসি আজো প্রিয়,
তাই মনটা এখনো ফেরেনি,
তোমার ভালোবাসা, যা ছিলো,
হয়তো মায়া নয়তো মিথ্যে প্রহসন;
পূর্ণতা চাই আমার, দিবেনাকি???
মধুর করো আমার বিষন্নমুখর ক্ষণ।
ছুয়ে দাও মনপ্রান্তর,
নতুন করে গড়ে দাও;
ভালোবাসো কি এখনো??
সত্যি করে বলে যাও।
মেঘ থেকে বৃষ্টি এনে, রংধনুর রং নিয়ে,
আমায় তুমি এঁকে নাও।
তোমার ইচ্ছেতে স্বপ্ন নিয়ে,
কবিতার ঝড় তুলে;
বসন্ত আসুক আবার জীবনে,
নতুন নিয়ে পুরাতন ভুলে,
আকাশ সাজুক ফুলে ফুলে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।